ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেলওয়ের জায়গা দখল, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জুন ২৮, ২০২২
রেলওয়ের জায়গা দখল, গ্রেফতার ৩ বাম থেকে গ্রেফতার সাইদুর, নজীর আলী ও সোহেল

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বাংলাদেশ রেলওয়ের জায়গা দখল করে স্থাপনা নির্মাণের অভিযোগে তিনজনকে  গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রেলওয়ের পক্ষ থেকে গ্রেফতার তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৭ জুন) রাতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ এই তিজনকে গ্রেফতার দেখায়। গ্রেফতাররা হলেন— শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর সাইদুর রহমান, সংরক্ষিত ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর লাইজু আক্তারের স্বামী ও স্বেচ্ছাসেবক দলের নেতা জাহিদ আহমেদ সোহেল এবং বাংলাদেশ রেলওয়ের কর্মচারী নজির আলী।

পুলিশ জানায়, সাইদুর, সোহেল ও নজির আলী রেলওয়ের জায়গা অবৈধভাবে দখল করে ৪টি দোকান ঘর নির্মাণ করে রেখেছেন। সোমবার সেখানে আরও জায়গা দখল করে দুটি নতুন ঘর নির্মাণ করছিলেন। এ ঘটনা রেলওয়ের পক্ষ থেকে শায়েস্তাগঞ্জ থানায় জানালে পুলিশ গিয়ে তিনজনকে গ্রেফতার করে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে  জানান, এ ঘটনায় রেলওয়ের কানগো রুহুল আমিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আজ গ্রেফতার তিনজনকে আদালতে সোপর্দ করা হবে।

মামলার বাদী রুহুল আমিন বলেন,  গ্রেফতার রেলওয়ের কর্মচারীর ব্যাপারে বাংলাদেশ রেলওয়ের কর্তৃপক্ষ পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

 বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।