ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা ধরতে গিয়ে মিলল ১০০ ভরি সোনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুন ২৯, ২০২২
ইয়াবা ধরতে গিয়ে মিলল ১০০ ভরি সোনা

মাগুরা: মাগুরায় ১০০ ভরি সোনার ১০টি বারসহ সাকিব হোসেন (২২) নামে এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২৯ জুন) বিকেলে তাকে মাগুরা পারনান্দুয়ালী বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাকিব যশোরের শার্শা উপজেলার পুটখালী গ্রামের ইয়াজুল ইসলামের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাগুরা কার্যালয়ের পরিদর্শক কবির আহম্মেদ বাংলানিউজকে জানান, চট্টগ্রাম থেকে যশোরগামী ঈগল পরিবহনের বাসে করে এক যাত্রী ইায়াবার চালনা নিয়ে যশোর যাচ্ছেন- এমন গোপন তথ্যের ভিত্তিতে ওই বাসটিকে মাগুরা পারনানান্দুয়ালী বাস টার্মিনাল এলাকায় গতি রোধ করে সন্দেহজনক যাত্রীদের তল্লাশি করা হয়। এ সময় বাসযাত্রী সাকিবের কাছ থেকে ১০০ ভরি ওজনের ১০টি সোনার বার জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি সোনার বারগুলো ঢাকা থেকে যশোর বহন করে নিয়ে যাচ্ছিলেন বলে অধিদপ্তরের কর্মকর্তাদের কাছে স্বীকার করেছেন।

অধিদপ্তরে পরিদর্শক কবির আহম্মেদ জানান, রাতে সোনার বারসহ চোরাকারবারী সাকিবকে সদর থানায় হস্তান্তর করা হবে।  

জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, সোনার বারসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এক চোরকারবারীকে আটক করেছে বলে জানা গেছে। তবে এখনও চোরকারবারীকে থানায় সোর্পদ করা করেনি তারা। থানায় আনা হলে তার নামে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।