ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ড্রেনের নালায় পড়েছিল যুবকের মরদেহ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জুন ২৯, ২০২২
ড্রেনের নালায় পড়েছিল যুবকের মরদেহ!

রাজশাহী: রাজশাহী মহানগরীর একটি পয়ঃনিষ্কাশন ড্রেনের নালায় পড়েছিল অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ।  

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বুধবার (২৯ জুন) সন্ধ্যায় ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানা পুলিশ বিসিক-ম্যাচ ফ্যাক্টরি ঈদগাহ মাঠের পাশের নালা থেকে ওই মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায়। এর আগে, তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ।

জানতে চাইলে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, ওই যুবকের মরদেহ নালায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। মারা যাওয়া ওই যুবককে আশপাশের কেউ চিনতে পারছেন না। তাই তার পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। তবে ওই যুবকের আনুমানিক বয়স ২৪ বছর হবে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বোয়ালিয়া থানার এসআই সোহেল রানা আরও বলেন, ওই যুবক দুর্ঘটনা নিহত হয়েছেন নাকি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।