ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জুলাই ১, ২০২২
কেরানীগঞ্জে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর নিহত রিয়াদ -ফাইল চবি

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে রিয়াদ (২০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) বিকেল ৬টার দিকে গুলিস্তান-নবাবগঞ্জ রোডের লাখিরচর মিল গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেলে থাকা অপর  দুই আরোহীর মধ্যে রিফাত গুরুতর আহত হয়ে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে এবং ইয়াসিন স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহত রিয়াদ উপজেলার বাস্তা ইউনিয়নের চর কুন্দলিয়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। আহতরাও একই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী আনারুল জানান, বিকেল ৬টার দিকে রিয়াদ, রিফাত ও ইয়াসিন ঘুরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে লাখিরচর ইফাত লবণ ফ্যাক্টরির সামনে এলে রোহিতপুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামীর সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার গ্লাসে রিফাতের গলা, মুখ ও শরীরে মারাত্মক জখম হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, রোহিতপুর ইউনিয়নের লাখির চর মিল গেট এলাকায় অটোরিকশা-মোটরসাইকেল মুখামুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। দুর্ঘটনার পর ঘাতক অটোরিকশাটি আটক করা গেলেও চালক পালিয়ে যেতে সক্ষম হন। এব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ১ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ