ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে নদী থেকে শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ২, ২০২২
নবাবগঞ্জে নদী থেকে শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জে ধলেশ্বরী নদী থেকে জান্নাত দেওয়ান (৬) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলার কৈলাইল ইউনিয়নের মালিকান্দা গ্রামের পাশের ধলেশ্বরী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।  

শিশু জান্নাত স্থানীয় একটি মাদ্রাসার শিশু শ্রেনীর ছাত্রী ছিল, তার বাবার নাম মাসুম দেওয়ান। কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক জানিয়েছেন, হাসপাতালে আনার ২/৩ ঘণ্টা আগেই শিশুটির মৃত্যু হয়।

জান্নাতের চাচা রতন দেওয়ান জানান, জান্নাতের বাবার বাড়ি পাশের নয়াকান্দা গ্রামে। সে মায়ের সঙ্গে নানাবাড়ি বেড়াতে গিয়ে শনিবার সকাল ৯ টার দিকে নিখোঁজ হয়। পরে নদীর ঘাট থেকে বস্তাবন্দি অবস্থায় আমার ভাতিজির লাশ খুঁজে পাই। আমাদের ধারণা আমার ভাতিজির সঙ্গে থাকা স্বর্ণালংকারের লোভে ঝুমুর, তার স্বামী শুকুর ও তার বোন হত্যা করে বস্তায় ইট ভরে নদীতে ভাসিয়ে দিয়েছে। আমরা হত্যার বিচার চাই।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় লাশের সুরতহাল সম্পন্ন হয়েছে।  

মিরদেহ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন ঝুমুর নামে এক নারী ও তার স্বামী শুকুর মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশু জান্নাতের পরিবার থানায় এলে অভিযোগ নেওয়া হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লাশটি মিটফোর্ড হাসপাতাল মর্গে রয়েছে।


বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।