ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

জাতীয়

ধানমন্ডিতে কিশোর গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
ধানমন্ডিতে কিশোর গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে আহত ২

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে দুই কিশোর গ্রুপের মারামারির ঘটনায় ছুরিকাঘাতে মো. আকাশ (১৬) ও নাজিম হোসেন সাব্বির (১৮) নামে দুই কিশোর আহত হয়েছেন।

সোমবার (৪ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ধানমন্ডি ৫ নম্বর রোডে সুরভী স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে আকাশ ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র এবং সাব্বির একই প্রতিষ্ঠানের ১০ম শ্রেণির ছাত্র।

আহত নাজিম জানান, তাদের বাসা কলাবাগান থানার ইস্টার্ন প্লাজা এলাকায়। এদিন সন্ধ্যায় তারা ১১ জন বন্ধু মিলে ধানমন্ডি লেকে ঘুরতে যাচ্ছিল। তখন সুরভী স্কুলের সামনের রাস্তায় ওই এলাকার চারজন কিশোরের সঙ্গে তাদের বন্ধু হৃদয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা হৃদয়কে মারধর শুরু করে। তখন আকাশ, নাজিমরা সেখানে গেলে দুই গ্রুপ মারামারিতে জড়িয়ে পড়ে।

এদিকে আহতরা অভিযোগ করে জানান, ওই চার কিশোরের সঙ্গে হৃদয়ের আগে থেকে কোনো দ্বন্দ্ব ছিল কিনা সেটি তারা জানেন না। ওই কিশোরদের কাছে সুইচ গিয়ার ছিল। সেটি দিয়েই তারা আকাশের পিঠে ও নাজিমের পেটের বাম পাশে আঘাত করে। পরে বন্ধুরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আহতদের বন্ধু সোলাইমান তালুকদার জানান, ওই এলাকার চার কিশোর হৃদয়ের মোবাইল হাতিয়ে নেওয়ার চেষ্টা করেছিল। তাতে বাধা দেওয়ার কারণেই এ আক্রমণ চালানো হয়। আক্রমণকারীদের একজনের নাম রাকিব বলেও জানান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত দুই কিশোরের শরীরে ছুরিকাঘাত রয়েছে। জরুরী বিভাগে তাদের চিকিৎসা চলছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, জুলাই ৫, ২০২২

এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa