ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোসল করতে গিয়ে ভাগ্নিসহ এনএসআই কর্মকর্তা নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
গোসল করতে গিয়ে ভাগ্নিসহ এনএসআই কর্মকর্তা নিখোঁজ

বরগুনা: বরগুনার তালতলীতে পায়রা, বলেশ্বর ও বিষখালি এ তিন নদীর মোহনায় পরিবারের সঙ্গে গোসল করতে নেমে ভাগ্নিসহ এনএসআই কর্মকর্তা নিখোঁজ হয়েছেন।

বুধবার (১৩ জুলাই) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছে তালতলী রেঞ্জ কর্মকর্তা মনিরুজ্জামান।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- এনএসআইয়ের জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের (৫৪) ও তার ভাগ্নি নুর আক্তার জুঁই (১৭)। নিখোঁজ মোস্তফা কাদের তালতলী উপজেলায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিখোঁজ এনএসআই সদস্যের স্ত্রী সেলিনা শিকদার জানান, সপরিবারে তিন নদীর মোহনায় (শুভসন্ধ্যা সৈকত নামে পরিচিত) ঘুরতে গিয়েছিলেন মোস্তফা কাদের। বেলা ১২টার দিকে গোসল করার সময় স্রোতের টানে অনেকটা গভীরে চলে যান তারা পাঁচজন। পরে তাদের মধ্যে তিনজন সাঁতরে তীরে উঠতে পারলেও মোস্তফা কাদের ও তার বোনের মেয়ে জুঁই নিখোঁজ হন।  

এ বিষয়ে তালতলীর রেঞ্জ কর্মকর্তা মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে তালতলী থানা পুলিশ, ফায়ার সার্ভিস, নৌ পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্পেশাল টিমসহ স্থানীয় লোকজন নিয়ে আমরা উদ্ধার কাজ চালাচ্ছি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন তপু বাংলানিউজকে জানান, নিখোঁজদের উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।