ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিবারের সামনেই নদীতে গড়িয়ে পড়ে শিশু নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
পরিবারের সামনেই নদীতে গড়িয়ে পড়ে শিশু নিখোঁজ

পটুয়াখালী: পটুয়াখালীর লোহালিয়া-গলাচিপা নদীর কলাগাছিয়া এলাকায় বাড়ির উঠানের কাছ থেকে পরিবারের সবার সামনে নদীতে গড়িয়ে পড়ে মাহমুদুল (৪) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরের দিকে গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ভাজ্ঞুলিকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ মাহমুদুল গলাচিপা উপজেলার কলাগাছিয়া ভাজ্ঞুলিকান্দা এলাকার মো. সাইদুল হাওলাদারের ছেলে।

মাহমুদুলের মামা রেজাউল হাওলাদার জানান, সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির উঠানে সবাই বসে ছিলেন। তখন হঠাৎ করে মাহমুদুল নদীর পাড় থেকে গড়িয়ে পড়ে পানিতে তলিয়ে যায়। তাৎক্ষণিক এলাকাবাসী মাহমুদুলকে অনেক খোঁজাখুঁজি করার পরেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. মাইনুল সিকদার জানান, সাড়ে ৩ বছরের একটি বাচ্চা নদীতে পড়ে গেছে বলে ফোন করে আমাকে জানান শিশুটির পরিবার। আমি দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিস নিয়ে ঘটনা স্থানে পৌঁছাই। তারা সকাল থেকেই স্থানীয়দের সহায়তা নিয়ে মাহমুদুলকে খোঁজাখুজিঁ করছেন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার জানান, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসছে। সকাল থেকেই শিশুটিকে খোঁজা হচ্ছে।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ফিরোজ আহমেদ বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ডুবুরি দল পাঠানো হয়েছে। তারা অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন। না পাওয়া পর্যন্ত অভিযান চলবে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।