ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

এমপির মারধরে আহত উপজেলা চেয়ারম্যান ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
এমপির মারধরে আহত উপজেলা চেয়ারম্যান ঢামেকে

ঢাকা: কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের হাতে মারধরের শিকার কুমিল্লার দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ (৩৮) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (১৭ জুলাই) মেডিক্যাল হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে ক্যাম্প পুলিশ।  

গতকাল শনিবার তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তার মাথায় ও কানে আঘাত রয়েছে বলে জানা গেছে।  

হাসপাতালে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ অভিযোগ করে বলেন, ২৬ বছর পর আগামী ২১ জুলাই দেবিদ্বার উপজেলা সম্মেলন হতে যাচ্ছে। গতকাল জাতীয় সংসদের এলডি হলে দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় একটি ইউনিয়ন কমিটি ঘোষণাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে। কমিটি নিজের মনমতো না হওয়ায় কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য (এমপি) তার ওপর ক্ষিপ্ত হয়ে কিলঘুষি মারেন। নেতাকর্মীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।  

তিনি জানান, তার মাথায় ও কানে আঘাত রয়েছে। এ ঘটনায় মামলার বিষয়ে ঊর্ধ্বতন নেতাকর্মীদের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হবে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, শনিবার তাকে হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের ১০৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে কেবিনে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।