ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাছ ধরা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
মাছ ধরা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাগাউরা গ্রামবাসীর মধ্যে মাছ ধরাকে কেন্দ্র রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।  

রোববার (১৭ জুলাই) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন। তার মধ্যে গুরুতর আহত ১৫ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের সবুজ মিয়া ও নবীগঞ্জ উপজেলার বাগাউরা গ্রামের সুমন মিয়ার মধ্যে বিবিয়ানা নদীতে মাছ ধরা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হন।

আহতদের মধ্যে মজমুল মিয়া (২২), রাজা মিয়া (২৫), সেলিম মিয়া (২৮), ছানাওর মিয়া (২৪), রহিম উদ্দিন (৩৩), সাজ্জাদ মিয়া (২৮), ফরুক মিয়া (৩২), সবুজ মিয়া (২৬), হবেজুল মিয়া (৩৬) ও বাচ্চু মিয়াকে (২৮) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  অপর আহতদের জগন্নাথপুর ও নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময় : ১৮৫০ ঘণ্টা, ১৭ জুলাই, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।