ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় বজ্রপাতে শ্রমিকের মৃত্যু, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
মাগুরায় বজ্রপাতে শ্রমিকের মৃত্যু, আহত ৩ প্রতীকী ছবি

মাগুরা: মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের নতুন গ্রামে বজ্রপাতে রামানন্দ (৪৮) নামে এক কৃষি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন শ্রমিক।

 

শুক্রবার (২২ জুলাই) দুপুরের দিকে ওই ইউনিয়নের কুচিয়ামুড়া নতুন গ্রামে ফসলের মাঠে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহত রামানন্দ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ার বাসিন্দা। মৌসুমী কৃষি শ্রমিক হিসেবে কাজ করতে কয়েকদিন আগে তারা মাগুরায় এসেছিলেন। তবে আহত তিনজনের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, চারজন ব্যক্তি মৌসুমী কৃষি কাজের জন্য মাগুরার কুচিয়ামোড়ার নতুন গ্রামে পাট কাটার কাজ করছিলেন। দুপুর ২টার দিকে বৃষ্টি শুরু হলে বজ্রপাতে রামানন্দসহ চারজনই আহত হন। তাদের মধ্যে রামানন্দের মৃত্যু হয়। আর আহতদের পার্শ্ববর্তী কুল্লিয়া গ্রামের গ্রাম্য চিকিৎসক রাজকুমারের কাছে নিয়ে গেলে তিনি পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা দেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির আহমেদ বাংলানিউজকে জানান, স্থানীয় শত্রুজিৎপুর পুলিশ ফাঁড়ির মাধ্যমে মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরায় আনার ব্যবস্থা করা হচ্ছে। এ ব্যাপারে অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।