ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

অভয়নগরে জানালার গ্রিল কেটে জিম্মি করে টাকা-স্বর্ণালঙ্কার লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
অভয়নগরে জানালার গ্রিল কেটে জিম্মি করে টাকা-স্বর্ণালঙ্কার লুট

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় মধ্যরাতে বাসাবাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৫ জুলাই) দিনগত মধ্যরাতে উপজেলার একতারপুর গ্রামে মৃত আলহাজ ইছহাক আলী তরফদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৬ জুলাই) ঘটনাস্থল পরিদর্শন করেছে অভয়নগর থানা পুলিশ।  
মৃত ইছহাক আলী তরফদারের স্ত্রী খুরশিদা বেগম বলেন, ‘সোমবার রাতের খাবার শেষে আমি আমার মেয়ে রাবেয়া সুলতানা ও নাতি মাইশা পৃথক রুমে ঘুমাতে যাই। রাত আনুমানিক ২টায় দাড়িওয়ালা দুই ব্যক্তি আমাকে ঘুম থেকে জাগিয়ে গলায় রামদা ঠেকিয়ে চিৎকার করতে নিষেধ করেন। এরপর আরো দুইজন মুখোশধারী ঘরে ঢুকে ডাকাত পরিচয়ে আলমারির চাবি দিতে বলেন। চাবি নিয়ে আলমারি খুলে কোন কিছু না পেয়ে তারা আমার মেয়ের ঘরে চলে যায়। ’ 

এ ব্যাপারে খুরশিদা বেগমের মেয়ে রাবেয়া সুলতানা বলেন, ‘রাত আনুমানিক ২টার সময় ডাকাত পরিচয়ে দুই যুবক আমার ঘরে ঢুকে আমাকে ও আমার মেয়ের হাত-পা গামছা দিয়ে বেঁধে চিৎকার করতে নিষেধ করে। চিৎকার করলে কুপিয়ে হত্যা করবে বলে হুমকিও দেয়। পরে তারা আমার ঘরের আলমারির তালা ভেঙে নগদ ৪৫ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়। ’ 

এ ঘটনা সম্পর্কে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। একটি ঘরের জানালার গ্রিল কেটে চুরির উদ্দেশ্যে বাড়ির ভেতরে প্রবেশ করেছিল দুর্বৃত্তরা। ঘটনার সময় বাড়িতে দুই নারী ও এক শিশু ছিল। নগদ টাকা ও কী পরিমাণ স্বর্ণালঙ্কার লুট হয়েছে তদন্তের পর বলা সম্ভব হবে। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।