ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে ১২ জুয়াড়ি আটক

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
শ্রীমঙ্গলে ১২ জুয়াড়ি আটক আটক জুয়াড়িরা। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নগদ ৮০ হাজার টাকাসহ ১২ জুয়াড়িকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ। জুয়া আইনে মামলা নিয়ে আটকদের মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে মৌলভীবাজার কোট হাজতে পাঠানো হয়েছে।

সোমবার (২৫ জুলাই) রাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাশীর বাজার এলাকায় ফিশারির পাড়ে নির্মিত কামাল মিয়ার ঘর থেকে তাদের আটক করা হয়। এ সময় জুয়াড়িদের সঙ্গে ঘরে থাকা ফিশারির মালিক কামাল মিয়া কৌশলে পালিয়ে যান।

আটকরা হলেন- মান্নান মিয়া (৩৭) পিতা মৃত আব্দুল আলী, আজাদ মিয়া (৩৯) পিতা মদরিছ মিয়া, মো. উমর আলী (৪১) পিতা মৃত ইয়াদ আলী, ময়না মিয়া (৪২) পিতা মহব্বত উল্লাহ, সফিক মিয়া (৪০) পিতা মৃত নূর আলী মিয়া, মনির হোসেন (৩৮) পিতা মৃত মহরম আলী, কফিল মিয়া (৪০) পিতা মৃত কনুই মিয়া, রফিক মিয়া (৩৬) পিতা মৃত আব্দুল মান্নান, বলিল মিয়া (৫০) পিতা মৃত ইউনুস মিয়া, চুনু মিয়া (৪৮) পিতা মৃত আবুল হোসেন, সামছু মিয়া (৪০) পিতা মৃত আব্দুস ছামাদ, ফরমান মিয়া (৪২) পিতা মৃত আফতাব মিয়া। আটকরা সবাই মৌলভীবাজার, বানিয়াচং, বাহুবল ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (২৬ জুলাই) শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে কামাল মিয়ার ফিসারি এলাকা থেকে জুয়া খেলার সময় তাদের হাতে নাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা, কয়েক প্যাকেট তাশ (প্লেকার্ড) উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।