ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশুকে মাটিতে আছড়িয়ে হত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
শিশুকে মাটিতে আছড়িয়ে হত্যা! উজ্জ্বল সরদার

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলায় আড়াই মাসের শিশুকে মাটিতে আছাড় দিয়ে হত্যা করেছেন বাবা। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

 

এ ঘটনায় ঘাতক বাবা উজ্জ্বল সরদারকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ডুমুরিয়া থানার (ওসি) শেখ কনি মিয়া। আটক উজ্জ্বল সরদার ওই এলাকার সামাদ শেখের ছেলে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন, বুধবার (২৭ জুলাই) রাত সোয়া ১২টার দিকে খুলনার ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা মো. উজ্জ্বল ও তার পরিবারের সদস্যদের মধ্যে বিরোধ বাধে। এ সময় আড়াই মাসের কন্যা তামিমা তার কোলেই ছিল। কথা কাটাকাটির একপর্যায়ে উজ্জ্বল তার কোল থেকে তামিমাকে মাটিতে আছাড় মারে। এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে রক্তাক্ত অবস্থায় ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে শিশুটিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় রাতেই শিশুটির বাবাকে আটক করা হয়। তবে এ ঘটনায় থানায় এখনও কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি।

এ ঘটনায় স্থানীয় সমাজসেবক হাফেজ মো.ওয়াহিদুজ্জামান বলেন, কী হৃদয় বিদারক ঘটনা। অভাব এবং রাগ কত বড় ক্ষতি করে দিল।  

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।