ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিখোঁজের তিনদিন পর ঝোপে মিলল ছাত্রীর লাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
নিখোঁজের তিনদিন পর ঝোপে মিলল ছাত্রীর লাশ হুমায়ারা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নিখোঁজের তিনদিন পর হুমায়ারা (৮) নামে এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহতের ভাবি বৈশাখী আক্তারকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সোনারগাঁওয়ের  পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় নদীর পাশের ঝোপ থেকে ওই শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।  

হুমায়ারা উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে। সে নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

জানা যায়, হুমায়রা গত মঙ্গলবার সকাল ১১টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়রি করেন। এরপর বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় নদীর তীরবর্তী স্থানে ঝোপে হুমায়রার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এদিকে পরিবারের লোকজন হুমায়রার ভাবি বৈশাখী আক্তারকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ তুললে পুলিশ তাকে আটক করে। এ হত্যাকাণ্ডের সঙ্গে আরও অনেকে জড়িত আছে বলে সন্দেহ করেছেন নিহতের মা।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় এখনও কোনো অভিযোগ বা মামলা হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের ভাবিকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।