ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

৭ম বর্ষে নিউজ টোয়েন্টিফোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
৭ম বর্ষে নিউজ টোয়েন্টিফোর ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: সপ্তম বর্ষে পদার্পণ করেছে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট নিউজ চ্যানেল ‘নিউজ ২৪’। এ উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিথিদের ফুলেল শুভেচ্ছা, ভালোবাসার কথন ও কেক কাটার মধ্য দিয়ে উদযাপিত হয় এই অনুষ্ঠান।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির ‘গল্পগুচ্ছ’ হলে এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে নিউজ টোয়েন্টিফোর ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, চ্যানেলটির নির্বাহী সম্পাদক রাহুল রাহা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কেক কাটার আগে নিউজ টোয়েন্টিফোর ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, আমি সবাইকে বলেছি, দেশের উন্নয়ন হয় এমন কাজ করবেন, গরিব মানুষের কথা বলবেন। ইদানিং দেখা যাচ্ছে কয়েকটি মিডিয়া দেশকে অস্থির করার জন্য তৎপর। আমি যতদূর বুঝি, ৪০ বছর ধরে ব্যবসা জগতে আছি, এদেশে এমন কিছু হয়নি, যে কারণে আমরা সবাই অস্থির হয়ে যাব। কৃষিতে আমরা দৃষ্টান্ত স্থাপন করেছি, বাণিজ্যে দৃষ্টান্ত স্থাপন করেছি। বাংলাদেশ আজকে অনেক বড় একটা জায়গায় দাঁড়িয়ে আছে। আমাদের মিডিয়া, যারা স্বাধীনতার পক্ষে কাজ করে, এরা শক্তিশালীভাবে এগিয়ে যাক, বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাক।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, অগ্রসর চিন্তা নিয়ে নিউজ টোয়েন্টিফোর কাজ করে চলেছে। যে স্বপ্নের বাংলাদেশ আমরা চেয়েছিলাম, সেই স্বপ্ন এরা দেখছে। স্বপ্নের বাংলাদেশ নির্মাণে অগ্রণী ভূমিকা পালন করুক নিউজ টোয়েন্টিফোর, এই প্রত্যাশা করি।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, ৭ম বছরেই অনেক বেশি জপ্রিয়তা অর্জন করেছে নিউজ টোয়েন্টিফোর। এর সংবাদ ভালো লাগে, তা দেখে আমি আপ্লুত হই। দেশকে এগিয়ে নিতে আমাদের যে লক্ষ্য, তাতে চ্যানেলটি ভূমিকা রাখছে।

ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান বলেন, সৎ, নির্ভিক সাংবাদিকতার মাধ্যমে নিউজ টোয়েন্টিফোর যে জনপ্রিয়তা অর্জন করেছে, তা আগামীতেও অব্যাহত থাকবে।

কেক কাটা এবং শুভেচ্ছা বক্তব্য শেষে বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠান ফুল দিয়ে চ্যানেলটির প্রতি ভালোবাসা প্রকাশ করেন এবং শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ২৮ জুলাই, ২০২২
এইচএমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।