ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
উল্লাপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার লাহিড়ী মোহনপুর ক্লিক মোড়ে হাবিবুর রহমান বাঁশি ও শওকাত গং এবং মজিবুর রহমান মেম্বর, সামছুল গংদের মধ্যে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- লাহিড়ী পাড়ার হারুনুর রশিদ (৩২), আল-মাহমুদ (৩৮), মিজানুর রহমান ফারুক (৪০), মেহবুব রহমান (২৪), আব্দুল আলীম (৫০), চাকসা গ্রামের শাহীন আলম (৪০), শওকাত হোসেন (৪৮),  দহকুলা গ্রামের ভুলু (৫২), মজিবর রহমান (৫০) ও স্বপন (৪৮)। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাহিড়ী মোহনপুর ক্লীকমোড়ে ১৯৭ শতাংশ জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে  শুক্রবার (২৯ জুলাই) বিকেলে জায়গার অংশীদার ফারুক নামের একজনকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। এ ব্যাপার ১৫ জনকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। শনিবার দুপুরে মজিবুর রহমান ও সামছুল গংয়ের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হাবিবুর রহমান বাঁশি ও শওকত গংয়ের দোকানপাটে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।