ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে চার বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
বরিশালে চার বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সম্মাননা

বরিশাল: বরিশালে চার বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়েছে।

শনিবার (৩০ জুলাই) সকাল ১১টার দিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ডের আয়োজনে বান্দ রোড জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে সংবর্ধনা ও মরণোত্তর সম্মাননা দেওয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এতে সভাপতিত্ব করেন বরিশালের জেলা প্রশাসক এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ডের প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ পুতুল, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আনিচুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এ এম জি কবীর ভুলু। এছাড়া জেলা ও মহানগরের বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুরুতে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

পরে মরণোত্তর সম্মাননা দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ জননী প্রয়াত সাহান আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হক খোকা চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা মোকলেছুর রহমানকে। এ সময় তাদের পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেওয়া হয়।

পরে সংক্ষিপ্ত এক আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।