ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

তিন বছরের শিশুকে গলা কেটে হত্যা, প্রতিবেশী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
তিন বছরের শিশুকে গলা কেটে হত্যা,  প্রতিবেশী গ্রেফতার প্রতিবেশী গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় তিন বছরের শিশু ইভাকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার ঘটনায় বাবুল মোল্লা (৪৫) নামে এক প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০১ আগস্ট) রাত ১০ টায় এ তথ্য নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন।

এর আগে সোমবার সকালে আশুলিয়ার ভাড়া বাসা থেকে বাবুলকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেফতার বাবুল মোল্লা (৪৫) ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার আনন্দ নগর গ্রামের মৃত মোন্তাজ মোল্লার ছেলে। তিনি আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকার হেলাল উদ্দীনের বাড়ির ভাড়াটিয়া।

নিহত ইভা (৩) লক্ষীপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন হোসেনের মেয়ে। গার্মেন্টসকর্মী বাবা-মায়ের সঙ্গে ইভা ওই ভাড়া বাসায় বসবাস করত।

পুলিশ জানায়, গত ২৬ জুলাই মঙ্গলবার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকায় হেলাল উদ্দীনের বাড়িতে একটি গোসলখানায় শিশু ইভাকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করা হয়।   ওইদিনই নিহতের পরিবার অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে প্রতিবেশী বাবুল মোল্লাসহ বেশ কয়েকজনকে নজরদারিতে রেখেছিল পুলিশ। প্রাথমিক তদন্ত শেষে ও সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বাবুল মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, গ্রেফতার বাবুল মোল্লার বিষয়ে এরইমধ্যে আমরা সুনির্দিষ্ট কিছু তথ্য পেয়েছি। যা বিশ্লেষণ করে তার জড়িত থাকার বিষয়টি উঠে এসেছে। গ্রেফতার করে তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামির রিমান্ড শেষে ও আরও তদন্ত স্বাপেক্ষে হত্যার কারণ এবং ঘটনার বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ০০০৬ঘণ্টা, ০২ আগস্ট ২০২২ 
এসএফ/ইআর

 
    
    
    
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।