ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফেনীতে রেলের ১৫০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
ফেনীতে রেলের ১৫০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ৩

ফেনী: ফেনী শহরতলীর ফতেহপুর ওভারপাসের নিচ থেকে রেলের ১৫০০ লিটার চোরাই ডিজেলসহ ৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

শনিবার (০৬ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে।

 

সকাল ১০টার পুলিশ সুপার কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর ৫টায় ফেনী মডেল থানাধীন শর্শদী ইউনিয়নস্থ ফতেহপুর রেললাইন ওভারব্রিজের নিচে পাকা রাস্তার ওপর, দক্ষিণখানের বাড়ি নামক এলাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপসহ ৯টি ড্রামভর্তি ১৫০০ লিটার চোরাই ডিজেল তেল উদ্ধারসহ ৩ জনকে আটক করা হয়েছে।  

আটককৃত আসামিরা হলেন- ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণখানের বাড়ি (আব্দুর রহমানের বাড়ি), মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল্লাহ, উত্তর শর্শদী গ্রামের (ইউনুস মিয়ার বাড়ি) মৃত ফরিদ উদ্দিনের ছেলে আবু তাহের (৩৪) এবং সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের বাদুরিয়া গ্রামের দুলালের ছেলে আব্দুর রহিম। তারা প্রত্যেকে ফেনী জেলার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও জানান, আটককৃত আসামিদের যোগসাজশে বাংলাদেশ রেলওয়ের মালবাহী রেলের ড্রাইভারের সঙ্গে আঁতাত করে বিভিন্ন সময়ে ওই ডিজেল তেল সংগ্রহ পূর্বক বিভিন্ন জায়গায় অধিক মুনাফায় বিক্রি করে আসছে।

পলাতক আসামি, মালবাহী রেলের সংশ্লিষ্ট ড্রাইভারকে শনাক্ত ও গ্রেফতারের কার্যক্রম অব্যাহত আছে। এই বিষয়ে ফেনী মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।