ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

থানায় ইউপি সদস্যের ছাগল আটকের ঘটনায় ওসিকে এমপির কল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
থানায় ইউপি সদস্যের ছাগল আটকের ঘটনায় ওসিকে এমপির কল

হবিগঞ্জ: থানার ভেতরে লাগানো গাছের চারা খেয়ে ফেলে একটি ছাগল। সেই অভিযোগে ছাগলটিকে আটক করেছে পুলিশ।

অনেক চেষ্টা করেও থানা থেকে ছাগলটি ছাড়াতে না পেরে স্থানীয় সংসদ সদস্যের (এমপি) শরণাপন্ন হলেন ছাগলের মালিক।

কিন্তু কাজ হয়নি। সংসদ সদস্য থানায় কল দেওয়ার পরও ছাগলটি ছাড়েনি পুলিশ। হবিগঞ্জের বাহুবল উপজেলায় ঘটে যাওয়া অন্যরকম এ ঘটনা নিয়ে নানা রকমের মত প্রকাশ করতে শুরু করেছেন এলাকাবাসী।
 
জানা গেছে, বাহুবল সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাত নম্বর ওয়ার্ডের সদস্য মো. ফারুক আহমেদের একটি রাম ছাগল মঙ্গলবার (২ আগস্ট) বাহুবল মডেল থানায় লাগানো কয়েকটি গাছের চারা খেয়ে ফেলে। তখনই পুলিশ ছাগলটি আটক করে। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টা পর্যন্ত ছাগলটি থানায় আটক ছিল।

ইউপি সদস্য ফারুক মিয়া বলেন, মঙ্গলবার আমার ছাগলটিকে থানায় আটক করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটির মাধ্যমে যোগাযোগ করা হলেও ছাগলটি ছাড়া হয়নি। বৃহস্পতিবার হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের শরণাপন্ন হয়েছিলাম। তিনি ওসিকে মোবাইলফোনে কল দেওয়ার পরও থানা থেকে আমার ছাগল ছাড়া হয়নি।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম খান বলেন, ইউপি সদস্যের ছাগলটি থানার ভেতরের বনায়ন বিনষ্ট করায় এটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় সংসদ সদস্য আমাকে কল দিয়েছিলেন। তিনি যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলেছেন।

এ বিষয়ে কথা বলতে এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের মোবাইলফোনে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।