ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পাথরঘাটায় ট্রলার নোঙর করা নিয়ে সংঘর্ষ, আহত ৮

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
পাথরঘাটায় ট্রলার নোঙর করা নিয়ে সংঘর্ষ, আহত ৮

পাথরঘাটা (বরগুনা): দেশের দ্বিতীয় বৃহত্তম পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্রের ঘাটে মাছ ধরা ট্রলার নোঙর করা নিয়ে দুই ট্রলারের জেলেদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দু'পক্ষের অন্তত ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (৬ আগস্ট) রাতে পাথরঘাটা বিএফডিসি ঘাটে এ ঘটনা ঘটে। আহতদের তাৎক্ষণিক পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

পাথরঘাটার এনামুলের মালিকানার এফবি আল মদিনা ও বরগুনার মো. রাসেলের মালিকানা এফবি  মা ফাতেমা ট্রলার ঘাটে নোঙর করা নিয়ে জেলেদের মধ্যে সংঘর্ষ বাধে।

আহতরা হলেন, এফবি আল মদিনা ট্রলারের শাহিন, মোশারফ, জাফর মাঝি, বাবুল এবং এফবি মা ফাতেমা ট্রলারের সুলতান, ফারুক, আলতাফ।

এফবি আল মদিনা ট্রলারের মাঝি জাফর মিয়া বলেন, বিএফডিসি ঘাটে আমাদের ট্রলার নোঙর করার জন্য রশি দিয়ে বেধে রাখি। ঠিক এমন সময় পাশে থাকা অপর একটি ট্রলারের জেলেরা আমাদের রশি দিয়ে ফেলে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের ওপর চড়াও হয় এবং এলোপাথাড়ি পিটায় ও জালের ইটের টুকরা মেরে আহত করে।

তিনি আরও বলেন, আমাদের একজনের হাত ভেঙে গেছে। বাকিরা মাথায় আঘাত পেয়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত সবার মাথায়, হাতে আঘাত রয়েছে। তাদের চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়েছে।

বরগুনা জেলা ফিশিং ট্রলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. দুলাল মিয়া বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ হয়েছে। আমরা এ বিষয়টি সমাধান করে দেওয় হবে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, জেলেদের মধ্যে সংঘর্ষের খবর শুনেছি। ঘটনাস্থল ও হাসপাতাল পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।