ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কিশোর গ্যাং গ্রুপের ৭ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
কিশোর গ্যাং গ্রুপের ৭ সদস্য আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি থেকে কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ’র গ্যাং লিডার রাইসুল ইসলাম সীমান্তসহ ৭ জনকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

রোববার (৭ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

শনিবার (৬ আগস্ট) রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় থেকে ৭ জনকে আটক করা হয়। এরা হলেন- শফিকুল ইসলামের ছেলে মো. রাইসুল ইসলাম সিমান্ত (গ্যাং লিডার), নজরুল মিয়ার ছেলে মো. নাঈম মিয়া, আল আমিনের ছেলে মো. হাসান, মো. ইসলামের ছেলে মো. পারভেজ মিয়া, আব্দুল হাকিমের ছেলে আবির বিন হাকিম, আমান উল্লাহের ছেলে মো. রাহাত, নুরুল ইসলামের ছেলে মো. রিয়াদুল ইসলাম। আটকদের প্রত্যেকের বয়স ২১ থেকে ২৪ বছর।

আটকের পর তাদের তল্লাশি করে ০১টি গুপ্ত ছুরি, ২টি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, ২টি ছুরি এবং ২টি লোহা ও স্টিলের পাইপ উদ্ধার করা হয়। তারা নিজেদের কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ’র সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।

আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা সবাই কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে রাস্তা ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা সাত থেকে ১০ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে অরাজকতা সৃষ্টি করে আসছে।

আটকদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এমআরপি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।