ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন, আইনজীবী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন, আইনজীবী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় আদালতে দায়েরকৃত মামলায় ঢাকা জজ কোর্টের আইনজীবী রাশেদুল আলমকে (৩২) গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

রোববার (৭ আগস্ট) তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত রাশেদুল আলম ফতুল্লা মডেল থানার পাগলা পূর্ব মুসলিম পাড়ার এমএ হাফিজ আহম্মেদের ছেলে।

জানা যায়, ২০১৮ সালের ১১ মে পারিবারিকভাবে ফতুল্লা চৌধুরী বাড়ির উজ্জ্বল চৌধুরীর মেয়ে উর্মি চৌধুরীর সঙ্গে বিয়ে হয় রাশেদুল আলমের। তাদের আড়াই বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের এক বছর যেতে না যেতেই গত দুই বছর ধরে ১০ লাখ টাকা যৌতুকের জন্য স্ত্রী উর্মিকে নির্যাতন করে আসছিলেন তিনি। এর মধ্যে বাদীর পরিবার থেকে তিন লাখ টাকাও দেওয়া হয় রাশেদুলকে। তিন লাখ দেওয়ার পর কিছুদিন নির্যাতন বন্ধ রেখে পরে তিনি আবারও নির্যাতন করেন। গত এক বছর আগে যৌতুকের টাকার জন্য সন্তানসহ বাদীকে বাসা থেকে বের করে দেন রাশেদুল।

ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিরাজ মাতাব্বুর জানান, গ্রেফতারকৃতের স্ত্রী নারায়ণগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। সেই মামলার গ্রেফতারি পরোয়ানা থানায় এলে তাকে রোববার সকালে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।