ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পদ্মায় ভেসেছিল নিখোঁজ অপর শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
পদ্মায় ভেসেছিল  নিখোঁজ অপর শিশুর মরদেহ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের কাঁঠালবাড়ী ইউনিয়নের চরচান্দা এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া অপর শিশু আব্দুর রহিমের (১০) মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (১২ আগস্ট) সকালে আব্দুর রহিমের মরদেহ উদ্ধার করা হয়।

 

এ নিয়ে নিখোঁজ থাকা দুই শিশুর মরদেহ উদ্ধার করা হলো। এর আগে বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় শিশু আরাফাতের (৯) মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ।  

নৌ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরচান্দা এলাকার পদ্মা নদীতে গোসল করতে নামে সাত শিশু। এসময় স্রোতের টানে আরাফাত ও আব্দুর রহিম নামে দুই শিশু তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ডুবুরি নিয়ে তল্লাশি চালায় নৌ পুলিশ। এসময় শিবচর ফায়ার সার্ভিস সদস্যরাও উপস্থিত ছিলেন।  

বৃহস্পতিবার সন্ধ্যায় আরাফাতের মরদেহ উদ্ধার হলেও শিশু আব্দুর রহিম নিখোঁজ থাকে। শুক্রবার সকালে নদীতে শিশুটির মরদেহ ভাসতে দেখে নৌ পুলিশকে খবর দিলে তারা  ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।  

নিহত আব্দুর রহিম চরচান্দ্রা গ্রামের আবুল মাদবরের ছেলে ও আরাফাত একই গ্রামের রহিম হাওলাদারের ছেলে। তারা উভয়ই চরচান্দ্রা এলাকার একটি মাদরাসার ছাত্র ছিল।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, গোসল করতে গিয়ে বাল্ক হেড থেকে শিশুরা লাফিয়ে পানিতে পড়ছিল। এসময় স্রোতের টানে দুই শিশু বাল্কহেডের নিচে চলে যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় আরাফাত নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। একদিন পরে শুক্রবার সকালে শিশু আব্দুর রহিমের মরদেহ ভেসে ওঠে পদ্মায়।

কাঁঠালবাড়ী নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহানুর আলী বলেন, স্থানীয় ডুবুরি নিয়ে নৌ পুলিশের সদস্যরা তল্লাশি চালিয়ে বৃহস্পতিবার এক শিশুর মরদেহ উদ্ধার করে। পরে শুক্রবার সকালে আরেক শিশুর মরদেহ নদীতে ভেসে ওঠে। পরে সেই মরদেহ উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa