ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বিয়ের গেট সাজানো নিয়ে সংঘর্ষে আহত ২০, আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
বিয়ের গেট সাজানো নিয়ে সংঘর্ষে আহত ২০, আটক ৭

ব্রাহ্মণবাড়িয়া: বিয়েবাড়ির গেট সাজানো পছন্দ না হওয়াকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গ্রামবাসীর দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

এছাড়া আটক করা হয়েছে সাতজনকে।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর গ্রামের বাসিন্দাদের মধ্যে দফা দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। পরে বুধবার (১৭ আগস্ট) দুপুরে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে এবং মামলার প্রক্রিয়া চলছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার (১৫ আগস্ট) ইউনিয়নের সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দিন গোষ্ঠীর রাজুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল। সেখানে ডেকোরেশনের কাজ করেন দৌলতপুর গ্রামের হাসান আলী বাড়ির এক ছেলে। কিন্তু গেইট সাজানো পছন্দ না হওয়ায় বিয়ে বাড়ির লোকজনের সঙ্গে ওই ছেলের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়।

বিষয়টি মীমাংসা করতে মঙ্গলবার রাতে উভয় পক্ষকে নিয়ে শালিস সভায় বসা হয়। এরই মধ্যে রাতে খবর আসে যে, গেইটের ঘটনাকে কেন্দ্র করে দৌলতপুর ও সীতারামপুর গ্রামের দুই যুবকের মারামারি হয়েছে। এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ ঘটে। এ সময় আহতের পাশাপাশি অনেক দোকানপাটও ভাংচুর করা হয়। পরে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। তবে এ ঘটনায় প্রায় ২০ জন আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa