ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নিহত আ.লীগ নেতা হাবুর শরীরে একাধিক ধারালো অস্ত্রের চিহ্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
নিহত আ.লীগ নেতা হাবুর শরীরে একাধিক ধারালো অস্ত্রের চিহ্ন নিহত আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক হাবু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে নিহত আওয়ামী লীগ  সভাপতি  আবু বক্কর সিদ্দিক হাবুর (৪০) মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার শরীরে একাধিক ধারালো আঘাতের চিহ্ন ছিল।

বুধবার (১৭আগস্ট) দুপুর ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করেন ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. দীপিকা রানী।
এর আগে হাবুর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন যাত্রাবাড়ী থানার  উপ-পরিদর্শক (এসআই) তাপস মন্ডল।

তিনি সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, মৃতের পিঠের বাম পাশে, পেটের ডান পাশে, বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এই আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা নিহতের ঘটনায় তার বড় ভাই বাচ্চু মিয়া বাদী হয়ে হত্যা মামলা করেছেন। সেখানে মুশফিকুর রহমান ফাহিমকে (৪৩) প্রধান আসামি এবং আরও কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

তিনি আরও জানান, মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে শহীদ ফারুক রোডে এই হত্যাকাণ্ড ঘটে। এলাকায় ফুটপাতে বিদ্যুতের লাইন দেওয়াকে কেন্দ্র করে আগে থেকেই দ্বন্দ্ব ছিল। তার জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে।  

নিহতের বড় ভাই মো. বাচ্চু মিয়া জানান, তাদের বাড়ি শরিয়তপুরের ডামুড্ডা উপজেলার কাইলারা গ্রামে। বাবার নাম মৃত আলী আহমদ। বর্তমানে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় স্ত্রী সাবিনা আক্তার  ও তিন সন্তান নিয়ে থাকতো।   হাবুর মরদেহ যাত্রাবাড়ী নেওয়া হবে। সেখানে জানাজা শেষে জুরাইন কবরস্থানে দাফন করা হবে।

>>> আরও পড়ুন: যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা খুন

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এজেজএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa