ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার ১ মাস পর স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
স্ত্রীকে শ্বাসরোধে হত্যার ১ মাস পর স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মাস ৫ দিন পর জানা গেল স্ত্রী মহিতুন বেগমকে শ্বাসরোধে হত্যা করেছেন স্বামী আব্দুর রব।  

শনিবার রাতে (২০ আগস্ট) ময়নাতদন্ত প্রতিবেদনে মহিতুন বেগমকে (৪৫) শ্বাসরোধে হত্যার বিষয়টি ওঠে আসে।

এদিন রাতেই এ ব্যপারে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরপর গ্রেফতার করা হয় স্বামী আব্দুর রব মিয়াকে।

নিজ ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে গৃহবধুকে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হয়েছিল। আড়াইহাজার উপজেলার বাজবী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (২১ আগস্ট) আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে মুহিতুনের সঙ্গে স্বামী আব্দর রবের প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। গত ১৬ জুলাই রাত ১০টার দিকে আব্দুর রব মিয়া, স্ত্রী মহিতুন বেগম ও তাদের সন্তানরা রাতের খাবার শেষ করে ঘুমাতে যায়। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে আব্দুর রব মিয়া ডাক-চিৎকার করে প্রতিবেশিদের জানান তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তখন এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছিল।

পরবর্তীতে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শেখ ফরহাদের নেতৃত্বাধীন মেডিক্যাল বোর্ড মতামত উল্লেখ করে, মহিতুনের মৃত্যু শ্বাসরোধের ফলে অ্যাসপিক্সিয়ার কারণে হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এমআরপি/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।