ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে অপহরণের ৩ দিন পর কলেজছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
গোবিন্দগঞ্জে অপহরণের ৩ দিন পর কলেজছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অপহরণের তিন দিন পর কলেজছাত্রীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শফিকুল ইসলাম (২৪) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে স্থানীয় বাগদাহ এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। সে গোবিন্দগঞ্জ শামীম অ্যান্ড শাকিল কারিগরি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

অপহৃত ছাত্রীর বাবা জানান, শনিবার (২০ আগস্ট) সকালে মেয়েটি বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশায় কলেজে যাচ্ছিল। পথে কাটামোড়ে পৌঁছালে সংঘবদ্ধ অপহরণকারীরা সিএনজির গতিরোধ করে তাকে তুলে নিয়ে যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বুলবুল আহম্মেদ বাংলানিউজকে জানান, মেয়েটিকে উদ্ধারের পর গাইবান্ধা আধুনিক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা ও জবানবন্দি নেওয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, মেয়েটির বাবা বাদি হয়ে সাতজনকে আসামি করে থানায় মামলা করেছেন। এর মধ্যে যমুনা পাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে শফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। মামলায় প্রধান অভিযুক্ত উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনী এলাকার আব্দুল লতিফের ছেলে মোশারফ হোসেনসহ (২৫) অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।