ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পরকীয়ার অপবাদে’ গৃহবধূর আত্নহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
‘পরকীয়ার অপবাদে’ গৃহবধূর আত্নহত্যা রোজিনা খাতুন (৩৫) নামে স্বজনদের আহাজারি

নাটোর: পরকীয়ার অপবাদ দেওয়ায় ক্ষোভে-অভিমানে নাটোরের বড়াইগ্রামে রোজিনা খাতুন (৩৫) নামের এক  গৃহবধূ বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ আগষ্ট) দুপুরে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

মৃত রোজিনা খাতুন ওই গ্রামের কুলি শ্রমিক শাহজাহান আলীর স্ত্রী। তবে নিহতের স্বজনদের দাবি, তাকে জোরপূর্বক বিষাক্ত ট্যাবলেট খাইয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানায়, প্রায় পনেরো দিন আগে রোজিনার ভাসুর, জা, ননদ ও ননদের স্বামী মিলে প্রতিবেশী এক হিন্দু যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্ক থাকার অপবাদ দিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ ঘটনার পর থেকে তারা রোজিনার সঙ্গে কথাবার্তা বলা বন্ধ করে দেয়। পাশাপাশি তার বাড়িতে আসা যাওয়া বন্ধ করে দেয়। এতে মানসিকভাবে ভেঙে পড়েন রোজিনা খাতুন।

বুধবার সকালে রোজিনা নিজ শোবার ঘরে ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট খান। তার গোঙানির শব্দে পথচারীরা বুঝতে পেরে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ওই গৃহবধূর ছোট ভাই সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভাসুর, জায়েরা মিলে এর আগেও মিথ্যা অপবাদ দিয়ে আমার বোনকে মারপিট করেছে। আজ দুলাভাই কাজে চলে গেলে তারাই জোর করে বোনকে বিষাক্ত ট্যাবলেট খাইয়ে হত্যা করেছে। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।   

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এ ব্যাপারে থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়:১৮৫২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।