ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের দুই দিন পর স্কুলছাত্রী উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
অপহরণের দুই দিন পর স্কুলছাত্রী উদ্ধার

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অপহরণের দুই দিন পর স্কুলছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। অপহরণে সহায়তা করার অভিযোগে অপহণকারীর মা জেসমিন বেগমকে গ্রেফতার করা হয়েছে।

অপহৃতা স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা শেষে জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার গ্রামের।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, রাজিহার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও একই গ্রামের ইসলাম সরদারের মেয়ে ফাতেমা আক্তার প্রিয়াকে স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলেন একই গ্রামের প্রবাসী জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সাকিল হাওলাদার। প্রিয়া ওই প্রস্তাব প্রত্যাখ্যান করায় গত ২২ আগস্ট দুপুরে স্কুলের গেট থেকে সাকিল সহযোগীদের নিয়ে তাকে মোটরসাইকেলযোগে অপহরণ করেন।

এ ঘটনায় অপহৃতার বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে সাকিলসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার পর থানা পুলিশ উপজেলার নিমতলা বাসস্ট্যান্ড থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী সাকিলসহ অন্যরা পালিয়ে গেলেও অপহরণে সহায়তা করায় সাকিলের মা জেসমিন বেগমকে (৩৯) গ্রেফতার করা হয়।

বাংলা‌দেশ সময়: ১৯১২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।