ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরগুনায় আগুনে পুড়ল ১৩ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
বরগুনায় আগুনে পুড়ল ১৩ দোকান

বরগুনা: বরগুনা সদর উপজেলার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নের বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের ১৩টি দোকান পুড়ে গেছে।

রোববার (২৮ আগস্ট) রাতে গৌরিচন্না ইউনিয়নের গৌরিচন্না বাজারে এ আগুন লাগে।

আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন বরগুনা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং ইউপি সদস্য অ্যাড. তানভীর আহমেদ সিদ্দিকী।

ক্ষতিগ্রস্ত ইউসুফ নামে এক ব্যবসায়িক বলেন, আগুনে পুড়ে আমাদের সর্বস্ব শেষ হয়ে গিয়েছে। পরবর্তীতে কিভাবে ব্যবসা পরিচালনা করব জানি না। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী আমাদের পুড়ে যাওয়া দোকানগুলো পরিদর্শন করেছেন। কিন্তু কোন সহযোগিতার আশ্বাস দেননি। উপজেলা পরিষদের পক্ষ থেকে আমাদের সহযোগিতা করা হলে আগের মত ব্যবসা পরিচালনা করতে পারব।

গৌরিচন্না ইউনিয়নের ইউপি সদস্য এ্যাড. তানভীর আহমেদ সিদ্দিকী বলেন, রাতে গৌরীচন্না বাজারে আগুন লেগেছে। ঘটনাটি শুনে সঙ্গে সঙ্গেই আমি ছুটে যাই। আগুনে অনেকগুলো দোকান-ঘর পুরে নিঃস্ব হয়ে গেল কয়েকটি পরিবার। এক-একটি দোকানে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার শামীম বলেন, আমারা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে আসি। বরগুনা ও বেতাগীর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে এখনও জানা যায়নি। তদন্ত সাপেক্ষে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।