ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে দুপক্ষের হামলায় পুলিশ কর্মকর্তা আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
সোনাগাজীতে দুপক্ষের হামলায় পুলিশ কর্মকর্তা আহত

ফেনী: সোনাগাজী উপজেলায় পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে বিএনপি-ছাত্রলীগের মুখোমুখি সংঘর্ষে জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) মাশকুর রহমান আহত হয়েছেন।

সোমবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পিকেটাররা ইট-পাথর ছুঁড়ে সংঘর্ষ শুরু করলে আহত হন মাশকুর। তার মাথা ও তলপেটে আঘাত লেগেছে। আহত পুলিশ কর্মকর্তাকে সোনাগাজী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, হামলার ঘটনায় আহত জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপারকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত সোনাগাজীতে বিএনপি ও ছাত্রলীগের মধ্যে কর্মসূচি নিয়ে এখনও থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পৌর শহরের টহল জোরদার করেছে পুলিশ।

বিকেল ৪টা থেকে দুপক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কমপক্ষে ৪০ রাউন্ড টিয়ালশেল নিক্ষেপ করে করেছে। বিএনপির দাবি, তাদের পাঁচ কর্মী আহত হয়েছে। পুলিশ এখন পর্যন্ত দুজনকে আটক করেছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।