ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মায়ের কোলে ফিরে গেল হারিয়ে যাওয়া দুই শিশু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
মায়ের কোলে ফিরে গেল হারিয়ে যাওয়া দুই শিশু

রাজশাহী: রাজশাহী মহানগর পুলিশের সহযোগিতায় মায়ের কোলে ফিরে গেল হারিয়ে যাওয়া দুই শিশু।  শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহানগরীর শাহ মখদুম থানা পুলিশ ওই দুই শিশুকে তাদের মায়ের হাতে তুলে দেন।

পুলিশের কারণে হারিয়ে যাওয়া পলি খাতুন (৯) ও জিসানকে (৬) ফিরে পেয়েছেন তাদের মা। নিখোঁজ সন্তানদের ফিরে পেয়ে থানার মধ্যেই আনন্দে আত্মহারা হয়ে পড়েন তাদের মা জোসনা খাতুন।

মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, জোসনা বেগমের সঙ্গে তার স্বামী পলাশের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। জোসনা বেগম তার দুই সন্তান পলি ও জিসানকে নিয়ে মহানগরীর চন্দ্রিমা থানার চৌধুরী পাড়ায় বসবাস করেন।  

গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় পলি ও জিসান তাদের বাবা পলাশের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার সময় পথ হারিয়ে ফেলে। এরপর জোসনা বেগম সন্তানদের আশপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে শাহ মখদুম থানায় যান। পরে দুই সন্তান নিখোঁজ হয়েছে বলে সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরপর শাহ মখদুম থানার উপ-পরিদর্শক (এসআই) মমতাজ উদ্দিন অনেক খোঁজাখুঁজি করে কাটাখালী থানার সহায়তায় হরিয়ান রেলওয়ে স্টেশন এলাকা থেকে ওই দুই শিশুকে শনিবার বিকেলে উদ্ধার করতে সক্ষম হন।  

পরে সন্ধ্যায় শিশু দুইটিকে তাদের মায়ের হাতে তুলে দেওয়া হয়। শিশুদের ফিরে পেয়ে মা জোসনা বেগম আনন্দে কেঁদে ফেলেন। তিনি এজন্য শাহ মখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।