ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সুস্থ হয়ে বাড়ি ফিরল একসঙ্গে জন্ম নেওয়া সেই চার শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
সুস্থ হয়ে বাড়ি ফিরল একসঙ্গে জন্ম নেওয়া সেই চার শিশু

দিনাজপুর: অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে একসঙ্গে  জন্ম নেওয়া সেই চার শিশু।

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে একসঙ্গে চার সন্তানের জন্ম দেওয়া সেই প্রসূতি মৌসুমীকে ছাড়পত্র দিয়েছেন ডাক্তার।

বৃহস্পতিবার (০৮ সেপ্টম্বর) দুপুরে কর্তব্যরত চিকিৎসক  প্রসূতি মৌসুমীসহ চার শিশুকে ছাড়পত্র দেন। এর আগে গত ৩১ আগস্ট বুধবার সিজারের মাধ্যমে তিনটি ছেলে এবং একটি মেয়ের জন্ম দেন মৌসুমী।

বর্তমানে শিশুরা সুস্থ থাকলেও আর্থিক সংকটে পড়েছেন প্রসূতির স্বামী। একসঙ্গে চার সন্তানের খরচ বহন করতে কিছুটা সমস্যা হচ্ছে বলে জানান ওই শিশুদের বাবা বিরল উপজেলার ভাণ্ডারা ইউনিয়নের ভাণ্ডারা গ্রামের সরকারপাড়ার বাসিন্দা শরিফুল ইসলাম।

তিনি বলেন, আট বছর পর সন্তান হওয়ায় অনেক খুশি ছিলাম। তবে বর্তমানে চার সন্তান নিয়ে চিন্তায় আছি। আমি কৃষক মানুষ। আমার সামান্য আয় দিয়ে সংসার চলে। কেমন করে যে চালাব এই চার সন্তানের সবকিছু।

ওই চার শিশুর মা মৌসুমী জানান, আমার বাচ্চারা সুস্থ থাখুক, এই দোয়া চাই সবার কাছে।  

বিয়ের ৮ বছর পর ৩১ আগস্ট বুধবার একসঙ্গে ৪ সন্তানের জন্ম দেন মৌসুমী।  

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।