ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

জেলে বন্ধুত্ব, বের হয়ে বাসায় নিয়ে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
জেলে বন্ধুত্ব, বের হয়ে বাসায় নিয়ে গলা কেটে হত্যা

জামালপুর: জামালপুর সদরের মহেশপুর কালিবাড়ি এলাকা থেকে জাহিদ নামে এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সাজু নামে এক যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে গলা কাটা মরদেহটি রাস্তার পাশে ফেলতে গেলে স্থানীয়রা সাজুকে আটক করে পুলিশে দেন। এদিন সকালেই সাজুর বাসায় বেড়াতে গিয়ে হত্যার শিকার হন জাহিদ।

নিহত জাহিদ শহরের নয়াপাড়ার মৃত জাবেদ মিয়ার ছেলে। এছাড়া আটক সাজু মিয়া সদর উপজেলার মহেশপুর কালিবাড়ি গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বাংলানিউজকে জানান, সাজু ও জাহিদ চলতি বছরের মার্চ মাসে পৃথক মামলায় জামালপুর জেলখানায় ছিলেন। জেলেই তাদের বন্ধুত্ব হয়। পরে সোমবার রাতে সাজুর বাসায় জাহিদ বেড়াতে যান। রাতে তারা দুইজনে একসঙ্গে নেশা করেন। এর পর মঙ্গলবার সকালে তাকে গলা কেটে হত্যার পর রাস্তার পাশে ফেলতে গেলে স্থানীয়রা সাজুকে আটক করে পুলিশে দেন।

ওসি আরও জানান, হত্যায় ব্যবহার করা ধারালো ছুরি জব্দ করা হয়েছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। জাহিদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।