ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মাদকবিরোধী অভিযানে শ্রমিক নেতার বাধা, ইয়াবাসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
মাদকবিরোধী অভিযানে শ্রমিক নেতার বাধা, ইয়াবাসহ গ্রেফতার ৩ মামুন মন্ডল

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মাদকবিরোধী অভিযানে বাধা দেওয়ায় শ্রমিক নেতা ও তার বাবাসহ তিন জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ওই নেতার বাড়ি থেকেই ১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে আসামিদের বিরুদ্ধে দুটি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) ইয়াসিন মুন্সী।

এর আগে, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার গাজীরচট মুন্সীপাড়া এলাকায় শ্রমিক নেতার নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি মামুন মন্ডল (২৮), তার বাবা গোলাপ মন্ডল (৬০) ও কক্সবাজার জেলার মো. শাহজাহান (৩৬)।

ওসি ইয়সিন মুন্সী বলেন, মামুন নামে ওই শ্রমিক নেতার বাড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য আছে, সেগুলো কক্সবাজার থেকে আনা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মামুন ও তার বাবা গোলাপ বাধা দেয়। এ সময় তল্লাশি করে তার বাড়ি থেকে ১০০০  ইয়াবা উদ্ধার করা হয়। সেই সঙ্গে শ্রমিক নেতা মামুন, তার বাবা গোলাপ মন্ডল ও মাদকবিক্রিতা শাহজাহানকে আটক করা হয়।

তিনি আরও বলেন, পুলিশি কাজে বাধা দেওয়া ও মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা হয়েছে তাদের বিরুদ্ধে। আজ তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa