ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাইমুড়ীতে সাড়ে ৩ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
সোনাইমুড়ীতে সাড়ে ৩ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক হাজার ২০০ পিস ইয়াবাসহ আব্দুর লতিফ (৩৮) ও পাপড়ি শীল (৩০) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, বুধবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বজরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বগাদিয়া গ্রামের নোয়াখালী-কুমিল্লা মহাসড়কের মদিনা মসজিদের সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আব্দুর লতিফ ফেনী জেলার গজারিয়া কান্দি গ্রামের পাঠান বাড়ির মৃত আবদুর রহমানের ছেলে এবং পাপড়ি শীল চট্টগ্রামের ফটিকছড়ির নানপুর কিপাত নগর গ্রামের রঞ্জিত শীলের স্ত্রী।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকসহ তাদের আটক করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা।

তিনি আরও বলেন, এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।