ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

উপসচিব সঞ্জীব কুমার দেবনাথ মারা গেছেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
উপসচিব সঞ্জীব কুমার দেবনাথ মারা গেছেন

ঢাকা: ভূমি মন্ত্রণালয়ের উপসচিব সঞ্জীব কুমার দেবনাথ ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (০৩ অক্টোবর) মারা গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এবং ভূমি সচিব মো. মোস্তাফিজুর রহমান।

ভূমিমন্ত্রী শোক বার্তায় বলেন, সঞ্জীব কুমার দেবনাথ অত্যন্ত দক্ষতা ও সুনামের সঙ্গে রাষ্ট্রের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তার মত তরুণ মেধাবী অফিসারের অকাল প্রয়াণে জনপ্রশাসন ও দেশের এক অপূরণীয় ক্ষতি হল।

ভূমি সচিব শোক বার্তায় বলেন, সঞ্জীব কুমার দেবনাথ সুদক্ষ কর্মকর্তা ছিলেন। একজন পেশাদার সিভিল সার্ভিস অফিসার হিসেবে তিনি অত্যন্ত নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে আমি একজন অত্যন্ত ভালো সহকর্মী হারালাম এবং জাতি হারালো তার এক মেধাবী কর্মকর্তা।

পৃথক পৃথক শোক বার্তায় ভূমিমন্ত্রী এবং ভূমি সচিব প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ভূমি মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ মো. আব্দুল্লাহ আল নাহিয়ান জানান, ২৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের সদস্য ছিলেন সঞ্জীব কুমার দেবনাথ। তার মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এমআইএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।