ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
জমি নিয়ে বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ: ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সুবির দাস (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও চারজন।

সোমবার (০৩ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে শহরের চাকলাপাড়ার নবগঙ্গা নদীর পাশে দাস পাড়ায় ঘটে এ ঘটনা। এতে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া রাতেই তিনজনকে আটক করে পুলিশ।

নিহত সুবীর দাস শহরের চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের ছেলে।

স্থানীয়রা জানান, চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের সঙ্গে প্রতিবেশী সুনিল চন্দ্র দাসের জমি নিয়ে বিরোধ চলছিল। সেই জমির মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। মঙ্গলবার রাতে সত্যপদ দাসের ছেলে সুবির দাসের সঙ্গে সুনিল দাসের কথা কাটাকাটি হলে এক পর্যায়ে সুনিল ছুরি দিয়ে তাকে আঘাত করেন। এ সময় পরিবারের লোকজন এলে তাদেরও ছুরিকাঘাত করে সুনিল দাসের লোকজন। এতে ধারালো অস্ত্রের আঘাতে পাঁচজন আহত হন।

পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুবির দাসকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনার দিন রাতেই সুনিল দাস, বিমল দাস ও অন্তর দাসকে আটক করে পুলিশ। ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেন নিহতের পরিবার।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, নিহতের মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।