ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে দুলাভাই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে দুলাভাই গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খালেদ মাহমুদ (৪২) নামে দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (১০ অক্টোবর) দুপুরে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, শনিবার (০৮ অক্টোবর) বিকেল ৪টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে ঘটে এ ঘটনা। পরে অভিযোগ পেয়ে রোববার (০৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরককাঁকড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত খালেদকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার খালেদ মাহমুদ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মির্জা আলী মিজির বাড়ির মো. আহসান উল্যার ছেলে।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে শিশুটি তাদের বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। এদিন বিকেল ৪টরি দিকে তার দূরসম্পর্কের চাচাতো বোনের জামাই খালেদ মাহমুদ তাকে কৌশলে ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। পরে শিশুটি ঘরে এসে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত ব্যক্তি ওই শিশুর প্রতিবেশী এবং দূরসম্পর্কের আত্মীয় হন। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আক্তার হোসেন সেই মামলাটি তদন্ত করছেন। ওই মামলায় অভিযুক্তকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ১০,  ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।