ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ, মোটরসাইকেলে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
হোসেনপুরে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ, মোটরসাইকেলে আগুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলা সদরে ঘটে এ ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলা সদরে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে নবগঠিত উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সভাপতি মুস্তাফিজুর রহমান মোখলেছ ও সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত শুভর নেতৃত্বে নেতাকর্মীদের হাসপাতাল চৌরাস্তা মোড়ে সমাবেশ শুরু হয়। পরে ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরাও সেখানে মিছিল শুরু করেন।

এর এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয় এবং তারা দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেন। এ সময় পুরাতন কোর্ট বিল্ডিং এলাকায় একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়ানো হয়। এ সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলেও জানা গেছে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম বাংলানিউজকে জানান, মোটরসাইকেলে কে বা কারা আগুন দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক ও শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ১০,  ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।