ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

যশোর: যশোরে ট্রাক চাপায় আসাদ (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় রনি হোসেন (৩০) নামের আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন।

তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।  

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় যশোর সদর উপজেলার বাহাদুরে এ ঘটনা ঘটে।  

আসাদ সদর উপজেলার হামিদপুর এলাকার বাসিন্দা এবং রনি হোসেন একই এলাকার হানিফ হোসেনের ছেলে। তারা দুজনেই রাজমিস্ত্রীর কাজ করতেন।

হতাহতদের সহকর্মী আলমগীর হোসেন বলেন, আসাদ ও রনি আহাদ জুটমিলের শ্রমিক। কোম্পানিতে কাজ না থাকায় তারা খাজুরা তেল পাম্পের নিকট একটি জমির প্রাচীর গাঁথুনির কাজ করছিলেন। শুক্রবার সেখানে কাজ করে দুই মোটরসাইকেলে চারজন সহকর্মী একসঙ্গে বাসায় ফিরছিলেন। পথে যশোর-মাগুরা মহাসড়কের মেহগনি তলা নামক স্থানে পৌঁছালে সামনে থেকে একটি পরিবহনকে সাইড দিতে গিয়ে পেছন থেকে আসা যশোর অভিমুখী একটি ট্রাক আসাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।  এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, এ ঘটনায় অপর আরোহী রনি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা রনিকে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফাড করে।

জরুরি বিভাগের চিকিৎসক ডা.শুভাশিস রায় বলেন, সড়ক দুর্ঘটনায় আসাদ নামে একজন মারা গেছেন। আর রনির অবস্থাও আশঙ্কাজনক।  

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মরদেহটি মর্গে রয়েছে।  ট্রাকটি আটক করা যায়নি।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
ইউজি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।