ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

২ কোটি ৬৪ লাখ টাকার স্বর্ণসহ যুবক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
২ কোটি ৬৪ লাখ টাকার স্বর্ণসহ যুবক আটক 

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত থেকে ৩২ পিস স্বর্ণের বারসহ ইমাম হোসেন (৩০) নামের এক যুবককে আটক করেছে ৫৮ বিজিবি।  

শনিবার (২২ অক্টোবর) সকালে যাদবপুর সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামের বিকে নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ইমাম হোসেন যশোরের চৌগাছা এলাকার আব্দুল খালেকের ছেলে।  

৫৮ বিজিবি মহেশপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহীন আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যশোরের চৌগাছা এলাকা থেকে মোটরসাইকেল যোগে একটি স্বর্ণের বার ভারতে পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামে অবস্থান নেয় বিজিবি। পরে সন্দেহ হলে বিদ্যালয়ের সামনে থেকে ৩২পিস স্বর্ণের বারসহ ইমাম হোসেনকে আটক করা হয়।

শাহীন আজাদ বলেন, ইমাম হোসেনের কাছ থেকে শুল্ক ফাঁকি দিয়ে আমদানিকৃত ৩২টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে যার ওজন ৩ কেজি ৭১৯ গ্রাম। আনুমানিক মূল্য ২ কোটি ৬৪ লাখ টাকা।  

তিনি বলেন, এর আগেও ৫৮ বিজিবির সদস্যরা কয়েকটি স্বর্ণের বার জব্দ করেছেন। চোরাকারবারীরা যেন মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে কিছু পাচার করতে না পারে সে ব্যাপারে আমরা সতর্ক রয়েছি। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।