ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

জুরাইনে ট্রাকচাপায় প্রাণ গেল শিশুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
জুরাইনে ট্রাকচাপায় প্রাণ গেল শিশুর

ঢাকা: রাজধানীর জুরাইনে রাস্তা পার হওয়ার সময় বালু ভর্তি ট্রাকের চাপায় ইব্রাহিম (১২) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনার পর চালকসহ ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

রোববার (২৩ অক্টোবর) সকালে এই তথ্য নিশ্চিত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শনিবার দিবাগত রাতে  শ্যামপুরের জুরাইন মাজার গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। পরে পুলিশ খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

নিহত শিশু ইব্রাহিমের বাড়ি কিশোরগঞ্জের সদর উপজেলার ছমছলিয়া গ্রামে, বাবার নাম মো. হাশেম। পরিবারের সঙ্গে জুরাইন তুলা বাগিচা এলাকায় থাকতো। তার বড় ভাই মো. দুলাল জানান, মাজার গেটে একটি মুরগির দোকানের কর্মচারী হিসেবে এক বছর ধরে কাজ করতো ইব্রাহিম। রাতে তিনি খবর পান ট্রাকের নিচে চাপা পড়েছে ইব্রাহিম। পরের ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই পড়ে থাকতে দেখতে পান।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিন হোসেন জানান, রাস্তা পার হওয়ার সময় একটি বালুর ট্রাক তাকে চাপা দেয়। এতে মাথাপিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে ট্রাকটি জব্দ এবং চালককে আটক করা হয়। পরে মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।