ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় মা নিহত-ছেলে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় মা নিহত-ছেলে আহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজারে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিরিনা খাতুন (২৩) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার কোলে থাকা সন্তান সোয়াদ (এক বছর)।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিরিনা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার হোগলডাঙ্গা গ্রামের সলক আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রোববার বিকেলে সলক আলী মোটরসাইকেলে করে স্ত্রী ও সন্তানকে নিয়ে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। পথে সরোজগঞ্জ বাজারে পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শিরিনা ও শিশু সোয়াদ ছিটকে ট্রাকের নিচে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক ডা. জুবাইদা জামাল শিরিনাকে মৃত ঘোষণা করেন। আহত শিশু সোয়াদের একটি পা ভেঙে গেছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ট্রাকটি আটক করা গেলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। মরদেহ বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।