ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
শাহজাদপুরে ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ভটভটি ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে সমাজ আলী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

হতাহতরা অটোরিকশার যাত্রী।  

রোববার (২৩ অক্টোবর) দুপুরের দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শাহজাদপুর উপজেলার সিদিমতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সমাজ আলীর বাড়ি উপজেলার চিনাধুকুড়িয়া গ্রামে।  

আহতরা হলেন- গাইবান্ধা জেলার বাহাদুরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে আবদুল মাজেদ (৩২), শাহজাদপুর উপজেলার দারিয়াপুর মহল্লার হাবু শেখের স্ত্রী রোজিনা খাতুন (৩০) ও তার ছেলে মো. অনিক (১২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিদিমতলা মোড়ে শ্যালো ইঞ্জিন চালিত একটি ভটভটি মহাসড়কে ওঠার সময় তালগাছি থেকে ছেড়ে আসা ব্যাটারি চালিত একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান অটোরিকশার যাত্রী সমাজ আলী। এ ঘটনায় আহত হন আরও তিন যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।