ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সম্পত্তি নিয়ে বিরোধ: বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
সম্পত্তি নিয়ে বিরোধ: বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের মৃত্যু প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নে সম্পত্তিগত বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের ইটের আঘাতে গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ করেছেন তার আপন ছোট ভাই।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল আনুমানিক ১০টার দিকে ওই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের প্রধানিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সিরাজুল ইসলাম (৫২) আর অভিযুক্তের নাম তাজুল ইসলাম (৬৫)। তারা ওই বাড়ির মৃত জমির উদ্দিন প্রধানিয়ার ছেলে।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম বাংলানিউজকে বলেন, সম্পত্তি নিয়ে পারিবারিকভাবে আমাদের দীর্ঘদিনের বিরোধ ছিল। আজ সকালে তাজুলের পরিবারের সঙ্গে আমাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাজুল, তার স্ত্রী রহিমা বেগম, বড় ছেলে সাইফুল ও ছোট ছেলে আবিদ সংঘবদ্ধ হয়ে আমার স্বামীর ওপর হামলা করে। এরইমধ্যে তাদের লোকদের ছোড়া ইট মাথায় লাগলে আমার স্বামী (সিরাজুল) মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক তারাই (হামলাকারী তাজুলসহ অন্যরা) আমার স্বামীকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

তিনি বলেন, হাসপাতালের চিকিৎসক শাহনাজ সুলতানা বিপাশা আমার স্বামীকে দেখে মৃত ঘোষণা করলে তাজুলসহ তার পরিবারের অন্য সদস্যরা হাসপাতাল থেকে পালিয়ে যায়। বিষয়টি শুনে কচুয়া থানা থেকে পুলিশ হাসপাতালে আসে এবং ঘটনা সম্পর্কে অবগত হন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহীম খলিল ঘটনার সতত্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনায় আমরা তাজুল ইসলামসহ তিন জনকে আটক করেছি। ঘটনায় জড়িত বাকী এক জনকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।