ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বুয়েট শিক্ষার্থী ফারদিনের মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
বুয়েট শিক্ষার্থী ফারদিনের মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী  সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: নারায়ণগঞ্জে বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারদিন নূর পরশের মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।  

তিনি বলেন, নারায়ণগঞ্জে বুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে তদন্ত চলছে। তথ্য পেলে বিস্তারিত জানতে পারবো।  

মঙ্গলবার (০৮ নভেম্বর) দুপুরে রাজধানীর কাকরাইলে বাংলাদেশ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে (আইডিইবি) সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

গত ৪ নভেম্বর রাতে রাজধানীর রামপুরা এলাকায় বান্ধবীকে বাসায় যাওয়ার জন্য এগিয়ে দেন ফারদিন। এরপর থেকেই নিখোঁজ হন তিনি। এরপর ০৭ নভেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিন নূর পরশের মরদেহ উদ্ধার করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গত দুইদিন আগে ওই ছেলের পরিবারের পক্ষ থেকে রামপুরা থানায় একটি নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি (জিডি) করেছিল। তার লোকেশন আমরা ট্রেস করেছি। তার বান্ধবীর বাসার আশপাশে ওই ছেলের লোকেশন পাওয়া যায়। পরে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে তার লাশ পাওয়া যায়। এবিষয়ে এখনও বলার মতো কোনো তথ্য পাওয়া যায়নি। তদন্ত চলছে।

এদিকে নিখোঁজের পর বুয়েট শিক্ষার্থী ফারদিনের লাশ উদ্ধারের ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। ফারদিনের মৃত্যুর রহস্য উদঘাটনে ইতোমধ্যে বন্ধু-বান্ধবিসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।