ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় ৭৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪ কারবারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
কুমিল্লায় ৭৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪ কারবারি

ঢাকা: কুমিল্লার হোমনা এলাকা থেকে ৭৬ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন- মো. আরাফাত হোসেন (২৭), মো. জোবায়ের হোসেন (৩৫), মোছা. শিল্পী আক্তার (৩৮) ও মোছা. লিপি আক্তার (২০)।

মঙ্গলবার (৮ নভেম্বর) কুমিল্লা জেলার হোমনা থানাধীন ধনিয়ারচর ও জয়নগর এলাকায় দুটি পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১০’র অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বলেন, অভিযানে আসামিদের কাছ থেকে ২২ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৭৬ কেজি গাঁজা জব্দ করা হয়। এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৬০ টাকা জব্দ করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে কুমিল্লা জেলার হোমনাসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
এসজেএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।